শুভ নবান্ন
- জুয়েল আদীব ০৫-০৫-২০২৪

একসঙ্গে ছিলাম গত নবান্নে
প্রিয়, এবার কি আসবে তুমি?
বকুল তলায় এসো এ নবান্নে
জেনো, অপেক্ষায় র’বো আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।